আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

শার্শার নিজামপুর নবনির্বাচিত চেয়ারম্যানসহ ইউপি সদস্যদের অভিষেক

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি:যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুল, সংরক্ষিত নারী ও সাধারণ সদস্যদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৬ জানুয়ারি) ইউনিয়ন পরিষদ চত্বরে এক আনন্দঘন পরিবেশে তারা তাদের প্রথম কার্যক্রম শুরু করেন।অনুষ্ঠানে নিজামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমিনুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক খবির আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী, পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফফার সরদার, নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলিম রেজা বাপ্পি ও ইউনিয়নের তিনটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ আরো অনেকে।

প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর মো. আমিনুর রহমান বলেন, যোগ্য জনপ্রতিনিধি ছাড়া ইউনিয়নের উন্নয়ন সম্ভব নয়। নিজামপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুল একজন যোগ্য নেতা এবং এ জন্যই এ ইউনিয়নের লোকজন তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি আশা করি, নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুল আগামীতে কাজের মধ্যদিয়ে তার যোগ্যতার প্রমাণ দেবেন ইউনিয়নবাসীর কাছে।

নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুল বলেন, এই ইউনিয়নে আর ভূমি দস্যুতা, নদী থেকে বালু মাটি উত্তোলন ও দুর্বৃত্তায়ন চলবে না। আমি নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে প্রতিটি মানুষেরও দায়িত্ব ও ভাল মন্দ দেখার ভারও আমার উপর। এতদিন যে সকল সন্ত্রাস, দুর্বৃত্তায়ন, জমি দখল, মাঠ দখল এসব মুক্ত করব। কারন দলমত নির্বিশেষে এই ইউনিয়নের সকল মানুষের ভাল মন্দ দেখার জন্য ইউনিয়নবাসী আমাকে বিজয়ী করেছে। আমরা সকলে শান্তিতে মিলে মিশে নিজামপুর এর উন্নয়ন করতে চাই। এখানে কোন সন্ত্রাস, লাঠিয়াল বাহিনীর আশ্রয় প্রশ্রয় দেওয়া হবে না। ইউনিয়নবাসির যে কোন সমস্যা যে কোন সময় নিয়ে আমার কাছে আসবেন।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর