আজ ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বেনাপোলে গরীব অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো “রেখা ফাউন্ডেশন”

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধিঃ- সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে গরীব এবং অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করলো “রেখা ফাউন্ডেশন”

শুক্রবার(১০ ডিসেম্বর) সকালে বেনাপোল পোর্টথানাধীন পৌর এলাকার দূর্গাপুর রোডে অবস্থিত “রেখা ফাউন্ডেশন”এর স্থায়ী কার্যালয় থেকে প্রায় ২০০(দুইশত) শীতার্থদের মাঝে কম্বলগুলি বিতরণ করা হয়।

অসহায় এবং দু:স্থ সকল মানুষ গুলোর কথা চিন্তা করে “রেখা ফাউন্ডেশন” এই উদ্যোগ গ্রহণ করে। ২০১৬ সালের ডিসেম্বরে প্রতিষ্ঠিত সমাজ সেবা মূলক প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ:সভাপতি -মোঃ আশরাফুল আলম উজ্জল তার নিজ উদ্যোগে শীতবস্ত্রগুলি বিতরণ করেন।

এ সময় তার পিতা হাজী রবিউল ইসলাম রবি এবং তার পরিবারবর্গের অন্যান্য সদস্যগণ সেখানে উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণকালীন সময় “রেখা ফাউন্ডেশন”এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আলম উজ্জল আমাদেরকে বলেন, বিশ্বব্যাপী করোনা শুরুর প্রাক্কালে আমাদের প্রতিষ্ঠানটি’র মাধ্যমে বেনাপোলের এই দূর্গাপুর এলাকার গরীব মানুষের পাশে দাড়িয়ে ছিলাম,আশা রাখি ভবিষ্যতেও “ইনশাআল্লাহ” আমি এবং আমার প্রতিষ্ঠান দেশের যে কোন ক্রান্তি সময়ে অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেবে। আশরাফুল আলম উজ্জল পরলোকগমণকারী তার মায়ের আত্মার মাগফিরাতের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর