আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শার্শায় এমপি আফিল উদ্দিনের নির্দেশে বিদ্রোহী প্রার্থী ছেড়ে নৌকার বৈঠা ধরলেন সোহরাব”

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী তোতাকে সমর্থন দিলেন বিদ্রোহী প্রার্থী সোহরাব হোসেন। সোমবার বিকেলে স্থানীয় এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিনের হস্তক্ষেপে শার্শা বাজার সোনালী ব্যাংকের সামনে দুঃখ-বেদনা আনন্দ মিশ্রিত এক আবেগঘন পরিবেশে দলীয় কোন্দল মিটিয়ে নৌকার প্রার্থী তোতাকে এ সমর্থন জানালেন আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতাকারি বিদ্রোহী প্রার্থী সোহরাব হোসেন।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি সুসংগঠিত বৃহৎ সংগঠন। তাই, এই দলে যোগ্য নেতার অভাব নেই এবং মান অভিমান থাকতেই পারে। তাই বলে, নৌকার বিপক্ষে অবস্থান করা মোটেই সমুচিন নয় এবং তার স্থান আওয়ামীলীগে হবেনা

।এসময় তিনি বলেন, দীর্ঘ ১০ বছর ধরে সোহরাব হোসেন শার্শা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হয়ে এলাকাবাসীর সেবা করেছেন তাই তার ভক্তবৃন্দের অভাব নেই। ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে সে দলীয় মনোনয়ন চায়। যখন সে নৌকা প্রতীক পেলনা তখন তার ভক্তবৃন্দরা আবেঘন পরিবেশ সৃষ্টি করে তাকে বিদ্রোহী প্রার্থী হিসেবে দাড় করায়। যা শোভনীয় নয় এবং সে নিজেও শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদে আশীন হয়ে নৌকা প্রতীকের বাইরে ভোট দিতেও পারেনা। যে কারণে তাকে খুব সহজে বোঝাতে ও মান ভাঙাতে সক্ষম হই। অবশেষে সোহরাব হোসেন আনারস প্রতীককে স্থগিত করে আওয়ামীলীগের প্রতীক নৌকার প্রার্থী কবিরউদ্দিন তোতার সাথে মিলেমিশে এখন থেকেই একসাথে নৌকাকে বিজয়ী করতে ভোট প্রার্থনা করবে।

এসময় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, আমি বিশ্বাস করি শার্শাতে তোতা আর সোহরাব আওয়ামীলীগের কান্ডারী হয়ে একসাথে জনগণের জন্য কাজ করলে এখানে জামায়াত-বিএনপি কখনও মাদুর পাতার জায়গা পাবেনা। এসাথে তিনি আরো বলেন, শার্শা’য় নৌকার সাথে কেউ বেঈমানী করলে সেই বেঈমানদের স্থান শার্শা উপজেলায় হবেনা।

শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আনারস প্রতীক নিয়ে নির্বাচন থেকে সরে দাড়ানো সোহরাব বলেন, যশোর-১, শার্শা’র সাংসদ শেখ আফিল উদ্দিনের সূদৃঢ় প্রচেষ্টায় ও তার দক্ষ নেতৃত্বের কারণে আমি আমার নির্বাচনী আনারস প্রতীকের মার্কা স্থগিত করলাম। সেসাথে নৌকা প্রতিককের প্রার্থী তোতার সাথে সকল ভূল-ভ্রান্তির অবসান ঘটিয়ে এখন থেকেই শেখ আফিল উদ্দিন এমপির দক্ষ নেতৃত্বে নৌকা প্রতীককে বিজয়ী করতে এলাকার প্রত্যেক মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করব। এসময় তিনি ভক্তবৃন্দদের আনারস প্রতীক বর্জন করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

শার্শা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন তোতা বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সোহরাব চেয়ারম্যানের অভিজ্ঞতার ১০ বছর আর আমার চেয়ারম্যানের অভিজ্ঞতার ৯বছর কাজে লাগিয়ে দু’জনের প্রচেষ্টায় শেখ আফিল উদ্দিন এমপির দিকনির্দেশনায় শার্শাবাসীর উন্নয়নে কাজ করব।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক ও আফিল গ্রুপের পরিচালক মাহবুব আলম লাবলু, বিশিষ্ঠ সাংবাদিক আবুল হোসেন, আমিনুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওছার আলী, সাধারণ সম্পাদক আলহাজ¦ মোরাদ হোসেন, উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর