আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয় করার জন্য কাজ করে যাবো__শার্শায় কেন্দ্রীয় যুবলীগ নেতা রফিকুল

বেনাপোল প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজে স্বাক্ষরীত নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন শার্শার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন আহমেদ তোতাকে। এছাড়াও এই উপজেলায় আরো ১০টি ইউনিয়নে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন। আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয় করার জন্য কাজ করে যাব।

তবে যারা নৌকা প্রতীক এর বিরদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন আমি তাদের সাবধান করে দিতে চাই যদি বাংলাদেশ আওয়ামীলীগ এর পরিচয়ে থাকতে চান তাহলে সময় থাকতে সরে আসুন। আর যদি এভাবে চলতে থাকেন তবে এ দল থেকে বহিস্কার হবেন। বাংলাদেশ আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে আজ আপনারা সন্মানিত হয়েছেন। আবার সেই দলের বিরুদ্ধে আপনার ষড়যন্ত্র করবেন তা হতে দেওয়া যাবে না। নৌকা প্রতীকের সাথে যারা বেঈমানি করছেন দলের মধ্যে থেকে তাদের ছাড় দেওয়া হবে না। গত ১০ বছরে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে আপনারা আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছেন। আমরা কোন অন্যায় অত্যাচার-জুলমবাজদের কাছে মাথা নত করব না।

আওয়ামীলীগের খেয়ে আওয়ামীলীগের নামে পোষ্টার বেনার ফেস্টুন টানিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী নেতা কর্মীদের উপর অন্যায় অত্যাচার এবং সহিংস ঘটনা ঘটাবেন তা মেনে নেওয়া যাবে না। এর সমুচিত শিক্ষা আপনাদের দেওয়া হবে। এখনও সময় আছে জননেত্রীর নৌকা প্রতীকের উপর শ্রদ্ধা রেখে কাজ করুন।

শুক্রবার বিকাল ৪টার সময় নাভারন বাজারে নৌকা মার্কার প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতার নির্বাচনী পথ সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি রহুল কুদ্দুস ভুইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক বাবলুর রহমান বাবলু, সদস্য নাজমুল হাসান।

আরও বক্তব্য রাখেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদাবক্স, নজরুল ইসলাম, যুবলীগ নেতা মনিরুজ্জামান সোনা, সেলিম রেজা, আব্দুল হান্নান হান্নু, তরিকুল ইসলাম ঝন্টু, মাহবুর রহমান মিন্টু, আলিমুজ্জামান, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম বাদল, সহ-সভাপতি ইমরান হোসেন ইমু ও আশরাফুজ্জামান সম্রাট প্রমূখ।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর