আজ ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শ‍্যামনগরের রমজাননগরে নৌকার মাঝি হিসাবে শাহনূর আলম শাহীন কে দেখতে চায় ইউনিয়ন বাসী

ডেস্ক রিপোর্টঃ আসছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন, সারাদেশের ন্যায় সাতক্ষীরা জেলার শ‍্যামনগর উপজেলার ৬ নং রমজান নগর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে কাজ করে যাচ্ছেন, নির্বাচনে দলীয় সমর্থন পেতে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু করেছে।

তাই এ নিয়ম অনুসারে রমজান নগর ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। এরই প্রেক্ষিতে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে শ‍্যামনগর উপজেলার ৬ নং রমজান নগর ইউনিয়নে নৌকার মাঝি হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগ শ্যামনগর উপজেলা শাখার উপ-দপ্তর সম্পাদক,রমজান ইউনিয়ন আওয়ামীলীগের কো-অপ সদস্য, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাহনুর আলম শাহীন কে দেখতে চায় রমজান নগর ইউনিয়নের জনগণ।

রমজান নগর ইউনিয়নের সর্বসাধারণ মানুষের কল্যানে দীর্ঘদিন ধরে সর্বদা কাজ করে যাচ্ছেন শাহনুর আলম শাহীন। রমজান নগর ইউনিয়নের প্রতিটা গ্রামকে শহরের মতো সুযোগ সুবিধা নিশ্চিত সহ দূর্নীতি,শোষন নির্যাতন মুক্ত দরিদ্র বান্ধব একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়তে নিজেকে রমজান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

এ উদ্দেশ্যে সাবেক ছাত্রলীগ ও শ‍্যামনগর উপজেলা আওয়ামীলীগের এই নেতা শাহনুর আলম শাহীন বলেন,আমি ছাত্র জীবনে বিভিন্ন ইউনিটে ছাত্রলীগের রাজনীতি করে কেন্দ্রীয় কমিটিতেও নেতৃত্ব দিয়েছি,পারিবারিক ভাবে আওয়ামী আবহে বেড়ে উঠেছি,এখন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সংগঠন কে সুসংগঠিত করতে সানন্দে আমাকে উপজেলার নেতা বানিয়েছেন,এলাকার নেতৃবৃন্দ থেকে সাধারণ মানুষের স্নেহ ভালবাসা সহ অগাধ বিশ্বাস আছে আমার প্রতি।তাই আমি রাজনৈতিক কর্মকাণ্ড দিয়ে সাধারণ মানুষের জন্য সেবামুলক কাজ করে যেতে চাই।নিজের মধ্যে সর্বদাই সেবার মানুষিকতা নিয়ে তাদের পাশে থাকতে চাই।
তাই এলাকার সাধারণ জনগণ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছেন। সাধারণ মানুষের আগ্রহ বেড়ে গেছে আমাকে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখার জন্য।আমি আমার কর্মকান্ডে নিজেকে বিলিন করতে চাই রমজান নগর ইউনিয়নের জনসাধারণের মাঝে।

শ‍্যামনগর উপজেলার রমজান নগর ইউনিয়নের জনগণের সাথে কথা বললে তারা বলেন, সাবেক এই ছাত্রনেতা তরুন আওয়ামীলীগ নেতা শাহনুর আলম শাহীনের তুলনা হয়না, আসলেই সে একজন সৎ আদর্শবান যোগ্য নেতা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী হয়ে কাজ করে যাচ্ছেন সর্বদাই।তার মতো নেতা চেয়ারম্যান হলে আমাদের ৬নং রমজান নগর ইউনিয়ন পরিষদ শতভাগ দুর্নীতি মুক্ত হবে এটা আমরা এলাকাবাসী বিশ্বাস করি।আমাদের ৬ নং রমজান নগর ইউনিয়নের জনগণের একটাই দাবী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং রমজান নগর ইউনিয়নে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ ও তরুন আওয়ামীলীগের এই নেতা কে নৌকার মাঝি হিসাবে দেখতে চাই।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর