আজ ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ক্ষেতলালে সড়ক দুর্ঘটনায় নিহত আমিনুরের পরিবারের দায়িত্ব নিলেন সমাজসেবক ইলিয়াস-প্রত্যাহ বার্তা

মুহাম্মদ আমানুল্লাহ আমান , ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলালে সড়ক দূর্ঘটনায় আমিনুর ইসলাম (৩৫) নামের এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত আমিনুর ইসলাম উপজেলার শালবন গ্রামের আলাল উদ্দিনের ছেলে।

গত ১২ (সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় পৌরসভার বটতলী বাজারের গ্রামীন ব্যাংক এলাকায় মাইক্রোবাস ও মটর সাইকেলের মুখমুখি সংর্ঘষে এ দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত আমিনুর ইসলাম মটরসাইকেল নিয়ে জয়পুরহাটে যাওয়ার পথে ক্ষেতলাল পৌরসভার বটতলী বাজারের গ্রামীন ব্যাংক এলাকায় পৌঁছে। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হলে মটর সাইকেল আরোহী আমিনুর ইসলাম রাস্তার উপরে ছিটেকে পরে গুরুত্বর আহত হয় এবং মাইক্রোবাসটি পালিয়ে যায়। তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করালে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া সজিমেক হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৩ সেপ্টেম্বর সোমবার বেলা ২টায় তার মৃত্যু হয়। খবর পেয়ে ঢাকা থেকে ছুটে এসে নিহতের পরিবারের দায়িত্ব নিলেন ঐ গ্রামেরই ছেলে গার্মেন্টস ব্যবসায়ী ইলিয়াস হোসেন।

দুর্ঘটনায় নিহত আমিনুর ইসলামের ৬ বছরের ছেলে লোকমান হোসেন এর লেখাপড়ার যাবতীয় খরচ এবং নিহতের ছোট ভাই রায়হান (২৬) এর চাকুরী ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন ইলিয়াস।

ফলে নিহতের পরিবারে ফুটে উঠেছে আনন্দের হাসি, বুকভরা আশার আলো, দায়িত্ব নেয়ার পর পাল্টে যাওয়া পরিবারের সুখের দৃশ্য দেখতে এলাকার মানুষ ভিড় করছেন তার আঙিনায়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, “ ইলিয়াস ভাইয়ের এমন উপকারের কথা আমরা কোনোদিন ভূলবো না। আল্লাহ তাকে দীর্ঘায়ু দান করুক।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর