আজ ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষর পক্ষ থেকে দুখীদের মাঝে খাদ্য ও মাস্ক বিতরণ

সাইফ উদ্দীন আল-আজাদ
কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোহাঃ দেলদার হোসেন বাদ জোহর কুষ্টিয়া সদর হসপিটাল মসজিদের সামনে ২৫০ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার ও মাস্ক বিতরণ করেন।

১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালরাতে ঘাতকের হাতে নিহত হন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর স্ত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা, পুত্র শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল, শেখ কামালের স্ত্রী সুলতানা কামাল, জামালের স্ত্রী রোজী জামাল, বঙ্গবন্ধুর ভাই শেখ নাসের, এসবি অফিসার সিদ্দিকুর রহমান, কর্ণেল জামিল, সেনা সদস্য সৈয়দ মাহবুবুল হক, প্রায় একই সময়ে ঘাতকরা বঙ্গবন্ধুর ভাগ্নে যুবলীগ নেতা শেখ ফজলুল হক মণির বাসায় হামলা চালিয়ে শেখ ফজলুল হক মণি, তাঁর অন্ত:সত্তা স্ত্রী আরজু মণি, বঙ্গবন্ধুর ভগ্নিপতি আবদুর রব সেরনিয়াতের বাসায় হামলা করে সেরনিয়াবাত ও তার কন্যা বেবী, পুত্র আরিফ সেরনিয়াবাত, নাতি সুকান্ত বাবু, আবদুর রব সেরনিয়াবাতের বড় ভাইয়ের ছেলে সজীব সেরনিয়াবাত এবং এক আত্মীয় বেন্টু খান’সহ সকল মৃত্যুঞ্জয়ী শহীদদের প্রতি ডাঃ মোহাঃ দেলদার হোসেন বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এসময়ে এসময় উপস্থিত ছিলেন ডাঃ আবদুল মোমেন, তত্ত্বাবধায়ক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল অস্থায়ী ক্যাম্পাস।এছারাও শহীদের আত্নারশান্তির জন্য সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিলো।

এ বিষয়ে ডাঃ মোহাঃ দেলদার হোসেনের সাথে কথা বলতে গেলে তিনি বলেন, ” জাতীর জনক বঙ্গবন্ধু শুধু একটি নাম না,বঙ্গবন্ধু নামটি হাজারো মানুষের কন্ঠস্বর। নামটির সাথে হাজারো অনুপ্রেরণা জরিয়ে আছে,আছে প্রতিবাদের ভাষা।হাজারো মানুষের ভালোবাসার নাম বঙ্গবন্ধু। বঙ্গবন্ধু নামটি আমাদের বুকে ধারন করে সামনে আগাতে হবে”।তিনি সকলকে মাস্ক পরার জন্য অনুরোধ করেছেন এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর