আজ ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

করোনায় জীবন হারানো সেই মফিজুরের ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংঘটিত

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়াতে করোনায় জীবন হারানো সেই মফিজুরের ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংঘটিত হয়েছে। ‘জনতা টেড্রার্স’ নামের দোকান থেকে নগদ অর্থ ও হিসাবের খাতাপত্র নিয়ে যায় চোরেরা। তবে পরিবারের ধারণা, পাওনা টাকা আত্মসাৎ করতে খাতাপত্র চুরি করেছে একটি মহল।

এ ঘটনায় পুলিশ ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেছে। রোববার গভীর রাতে শার্শার সাতমাইল বাজারে অবস্তিত জনতা টেড্রার্স নামের সার ও কীটনাশকের দোকানে এ চুরি সংঘটিত হয়।

এ ঘটনায় নিহতের ভাই বাগআঁচড়া শেখ আফিল উদ্দীন ডিগ্রি কলেজের প্রভাষক আতিয়ার রহমান থানায় অভিযোগ করেছেন। এদিকে পরিবারটিতে একমাত্র উপার্জনের মানুষটির মৃত্যুর শোক সইতে না সইতে চোরেদের এমন ঘটনায় এলাকায় চা ল্যের সৃষ্টি হয়েছে। দোকানে থাকা সিসি ক্যামেরা থেকে চুরির ভিডিও চিত্র সংগ্রহ করেছে পুলিশ। ভিডিও চিত্রে দেখা যায়, এক যুবক দোকানের ভেন্টিলেটর ভেঙে ভিতরে প্রবেশ করছে। এর আগে ৩ জুলাই মফিজুর ও দুই দিন পর ৫ জুলাই তার যমজ বোন আশুরা বেগম করোনা আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় মারা যান।

মফিজুর রহমানের বড় ভাই শফিকুল ইসলাম জানান, মফিজুর এলাকার বড় সার ও কীটনাশক ব্যবসায়ী ছিলেন। ধারণা মতে, তার প্রায় ৩ থেকে সাড়ে তিন কোটি টাকার মতো মানুষের কাছে পাওনা ছিল। কেউ না কেউ পাওনা টাকা পরিশোধ না করার চক্রান্ত হিসাবের এসব খাতাপত্র চুরির ঘটনা ঘটাতে পারে। পুলিশে অভিযোগ করা হয়েছে। বিষয়টি তারা তদন্ত করছে।

শার্শার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক আল ফরিদ জানান, গত এক সপ্তাহের সিসি ক্যামেরার ভিডিও চিত্র ব্যবসা প্রতিষ্ঠান থেকে সংগ্রহ করেছে পুলিশ। এখন অপরাধী শনাক্তের চেষ্টা করা হয়েছে৷

Leave a Reply

     এই বিভাগের আরও খবর