আজ ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

পরীমণির বিরুদ্ধে অনলাইনে পণ্য অর্ডার করে প্রতারণার অভিযোগ

অনলাইনে বিভিন্ন পেজে পণ্য অর্ডার করেও প্রতারণা করেছেন বলে অভিযোগ উঠেছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণির বিরুদ্ধে!

অভিযোগ সূত্রে জানা যায়, নতুন উদ্যোক্তাদের ফেসবুকের বিভিন্ন বিজনেস পেজে দীপু চৌধুরী নামে আইডি থেকে অর্ডার করতেন পরীমণি। যদিও এখন ওই আইডি নিজের নাম ‘স্মৃতি পরি মণি’তে রূপান্তরিত করেছেন। এই আইডি ফেইক বলারও সুযোগ নেই কারণ সাম্প্রতিক সময়ে এই আইডির অনেক পোস্ট পরিমণি তার ভেরিফাইড পেজে শেয়ার করেছেন। তার ভেরিফাইড পেজে ওই আইডির পোস্ট শেয়ার করায় বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

ভুক্তভোগী একটি অনলাইন পেজের ওনার সাকিব জানান, চলতি বছরের মার্চের ২ তারিখে দীপু চৌধুরী নামে একটা আইডি থেকে বনানীর ঠিকানা দিয়ে আমার পেজে অনেকগুলো জুয়েলারির অর্ডার করেন। আমি সবগুলো রেডি করে তারপর বক্সে করে ডেলিভারিতে পাঠাই। কিন্তু বার বার ডেলিভারি ম্যান ওই ঠিকানায় গেলেও রিসিভ না করায় তা ফেরত আসে। পরবর্তীতে অনেকবার অর্ডার কনফার্ম করার সময় দেয়া নম্বরে ও ইনবক্সে নক দিলেও মেসেজের কোনো রিপ্লে দেননি।

তিনি আরও বলেন, ১৮ জুন শুক্রবার পরীমণির ভেরিফাইড পেজে ওই আইডি শেয়ার দেন। ওই দীপু চৌধুরী আইডিটি স্মৃতি পরী মণি নামে দেখে শিউর হই এটা পরীমণি। যদিও আইডির ইউয়ারেল লিংকে এখনও দীপু চৌধুরী দেখা যাচ্ছে। যাই হোক তিনি কেন এতগুলো জিনিস অর্ডার করে নিলেন না, কেন হয়রানি করলেন এবং অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত করলেন বুঝতে পারলাম না।

স্টীড ফাস্ট কুরিয়ারের ওই এলাকায় ডেলিভারি ম্যান জানান, ওই ঠিকানায় কয়েকজন উদ্যোক্তার পার্সেল ডেলিভারি দিতে গিয়ে কল রিসিভ না করায় ডেলিভারি না দিয়ে ফেরত যেতে হয়েছে। যদিও আসার আগে কল দিলে আসতে বলতেন। পরে আসলে আর কল রিসিভ করতেন না।

এক প্রশ্নের জবাবে ডেলিভারি ম্যান আরও জানান, এটা যে নায়িকা পরীমণির বাসা তা জানতাম না। প্রাসাদের মতন বাড়ি। অথচ প্রোডাক্ট অর্ডার দিতো কিন্তু ডেলিভারি দিতে আসলে রিসিভ করতেন না দেখে অবাক হতাম। না নিলেও আমি তো ডেলিভারি চার্জ পেয়ে যেতাম, ক্ষতিগ্রস্ত হতেন নতুন ক্ষুদ্র উদোক্তারা। প্রোডাক্টও ফেরত যেতো। ডেলিভারির চার্জও তাদের পকেট থেকে যেতো।

এ বিষয়ে কথা বলতে পরীমণির মুঠোফোনে কল দিলেও তিনি কল রিসিভ করেননি।

তবে পরীমণির মামা পরিচয় দেয়া দীপু চৌধুরী অনলাইনে অর্ডার করার বিষয়টি স্বীকার করে বলেন, আমরা হয়তো বাসায় ছিলাম না বা কোনো সমস্যা ছিলো তাই রিসিভ করা হয়নি। আরেক প্রশ্নের জবাব না দিয়ে কল কেটে দেন তিনি।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর