আজ ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

মোবাইল কোর্টে ধরা বরযাত্রীর গাড়ি, অতঃপর জরিমানা…

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: সাতক্ষীরা জেলা প্রশাসন ঘোষিত লকডাউনের দশম দিনে আরোপিত বিধি-নিষেধ উপেক্ষা করে বিয়েতে যাওয়ার সময় দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা আক্তারের মোবাইল কোর্টে ধরা খেয়ে নাস্তানাবুদ হয়েছেন আবু রায়হান (১৮) নামের এক নাবালক বরসহ মাইক্রোবাস ভর্তি একদল বরযাত্রী। সোমবার দুপুরে দেবহাটা উপজেলার গাজীরহাট বাজারে মোবাইল কোর্ট পরিচালনাকালে কালীগঞ্জ অভিমুখে যাওয়া বরসহ বরের আত্মীয় স্বজনবাহী মাইক্রোবাসটি আটক করেন ইউএনও তাছলিমা আক্তার।
এসময় মাইক্রোবাসটিতে থাকা যাত্রীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা থেকে বর আবু রায়হানকে নিয়ে বিয়ের উদ্দেশ্যে কালীগঞ্জ উপজেলার চালতেবাড়িয়া গ্রামে কনের বাড়িতে যাচ্ছিলেন বলে জানালে তাদেরকে মোবাইল কোর্টে ৩ হাজার টাকা জরিমানাসহ মুচলেকা নিয়ে বাড়ি ফিরিয়ে দেন ইউএনও। পাশাপাশি কনের বাড়িতেও প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করেন তিনি।
ইউএনও তাছলিমা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, লকডাউন উপেক্ষা করে সদর উপজেলার বৈচনা থেকে মহিদুল ইসলামের ছেলে অপ্রাপ্ত বয়স্ক আবু রায়হান (১৮) সহ তার আত্মীয় স্বজনরা বিয়ের উদ্দেশ্যে কালীগঞ্জের চালতেবাড়িয়া গ্রামের মৃত বাবলু গাজীর বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে গাজীরহাট এলাকায় মোবাইল কোর্ট চলাকালীন তাদেরকে বহনকারী মাইক্রোবাসটি আটক করা হয়। পরে জরিমানা ও মুচলেকা নিয়ে তাদেরকে পুনরায় বাড়িতে ফেরত পাঠানো হয়েছে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর