আজ ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ক্ষেতলালে এ্যাডভোকেট মোরশেদের ব্যক্তিগত উদ্যোগে সার্জিক্যাল মাস্ক বিতরণ

মুহাম্মদ আমানুল্লাহ আমান,ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলাল পৌর এলাকায় এ্যাডভোকেট এস.এম.মোরশেদ এর ব্যক্তিগত উদ্যোগে আজ সকাল ১০.৩০ মিনিটে ক্ষেতলাল সদরের পূর্ব বাজার হতে থানা বাজার পর্যন্ত ২০০০ পিচ মাস্ক বিতরন করা হয়।

তথ্য সূত্রে জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি মহোদয়ের রাজনৈতিক সহকারী হিসেবে কাজ করে আসছেন এ্যাডভোকেট এস.এম.মোরশেদ। তিনি দীর্ঘদিন ধরে মাননীয় হুইপ মহোদয়ের নির্দেশে এলাকার সাধারন জনগণের বিভিন্ন সমস্যা সমাধান করে আসছেন। এছাড়াও তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। বর্তমান সারাবিশ্বে বৈশ্বিক মহামারী করোনার শুরু থেকে এখন পর্যন্ত মহামারী করোনা মোকাবেলায় ক্ষেতলাল সদর, পৌর এলাকা সহ উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা করেছেন। পাশাপাশি তার ব্যক্তিগত উদ্যোগে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন বলে জানা গেছে, তারই ধারাবাহিকতায় আজ ক্ষেতলাল সদর পূর্ব বাজার হতে থানা বাজার পর্যন্ত বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় বিভিন্ন বিপণী দোকানী, অটো চালক, ভ্যান চালক,সাইকেল, মোটরসাইকেল, ট্রাক, পিকআপ চালক সহ সাধারন জনগণের মাঝে ২০০০ পিচ সার্জিক্যাল মাস্ক বিতরন করেন এবং সকল কে সামাজিক দূরত্ব বজায় রেখে সাবধানে চালাচলের অনুরোধ করেন।
সরেজমিনে তার সঙ্গে বলে কথা বললে তিনি বরেন, “আমি সবসময় গরীব, মেহনতী, দিনমজুর সহ যেকোনো স্তরের মানুষের ন্যায়ের পক্ষে কাজ করেছি এবং আগামীতেও এভাবেই কাজ করে যেতে চাই। আজ ক্ষেতলাল সদরে মাক্স বিতরন করছি এবং এটি পরবর্তীতেও চলমান থাকবে ইনশাআল্লাহ।

মাস্ক বিতরন কার্যক্রমে তার সাথে উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি আবু মূছা আশারী কিং, জয়পুরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ সহ ক্ষেতলাল পৌর ছাত্রলীগের অনেক সদস্য ও পৌর এলাকার বিভিন্ন গ্রাম থেকে আগত এক দল তরুণ।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর