আজ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

করোনার থাবায় স্থগিত হলো ‘মিশন ইম্পসিবল ৭’-এর শুটিং

হলিউডের জনপ্রিয় ফিল্ম ফ্রাঞ্চাইজি ‘মিশন ইম্পসিবলে’র নির্মাণাধীন সর্বশেষ চলচ্চিত্রটির ব্রিটিশ সেটে কর্মরত কয়েকজনের কোভিড-১৯ নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় চলচ্চিত্রটির শুটিং ২ সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে। গত বৃহস্পতিবার সিদ্ধান্তের কথা জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স। তবে কে বা কারা কোভিড আক্রান্ত হয়েছেন, স্টুডিওটি তা না জানালেও ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, সেই তালিকায় এ চলচ্চিত্রের তারকা অভিনেতা টম ক্রুজ নেই।

বৃহস্পতিবার এক বিবৃতিতে প্যারামাউন্ট জানায়, ‘রুটিন টেস্টে করোনাভাইরাস শনাক্ত হওয়ায় মিশন ইম্পসিবল ৭-এর নির্মাণকাজ আমরা ১৪ জুন পর্যন্ত সাময়িকভাবে স্থগিত করেছি। আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলছি এবং পরিস্থিতির ওপর নজর রাখব’।

এদিকে ব্রিটিশ সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, একটি নাইটক্লাব দৃশ্যের শুটিংয়ের পর ওই ইউনিটের ১৪ সদস্যের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তাই ওই সেটে কর্মরত টম ক্রুজসহ সবাইকে ১৪ দিনের সেলফ-আইসোলেশনে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অবশ্য এ ব্যাপারে যোগাযোগ করেও টম ক্রুজের এক মুখপাত্রের কাছ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি

‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমায় স্পেশাল এজেন্ট ইথান হান্টের ভূমিকায় দেখা যাবে টম ক্রুজকে। প্রাথমিকভাবে সিনেমাটি ২০২১ সালে মুক্তির কথা ছিল। কিন্তু করোনার কারণে গত বছরের ফেব্রুয়ারিতে এর শুটিং বন্ধ হয়ে যায়। এরপর ওই বছর সেপ্টেম্বরে স্বাস্থ্যবিধি মেনে আবার শুটিং শুরু করেন নির্মাতা। সংযুক্ত আরব আমিরাত, ইতালি ও যুক্তরাজ্যসহ বেশ কিছু দেশে শুটিং আবারও শুরু হয় এটির। চলচ্চিত্রটি আগামী বছরের মে মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর