আজ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বেনাপোল পৌর মেয়র লিটনের উদ্যোগে ভারত ফেরত কোয়ারেন্টাইন যাত্রীদের মধ্যে খাবার ও ইফতার বিতরন

মোঃ আইয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধিঃ যশোর জেলা আাওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের ব্যাক্তিগত উদ্যেগে ভারত থেকে আসা বেনাপোল আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে থাকা যাত্রীদের খাবার বিতরন ও ইফতার পর্টির আয়োজন করেন। মানবতার সেবায় আরো একধাপ এগিয়ে বেনাপোলে হোটেলে  থাকা  মুসলমান, হিন্দু, বৌদ্ধ খ্রীষ্টানদের মাঝে  প্রায় ৬৫০ জন পাসপোর্ট যাত্রীদের খাবার দেন। এবং তিনি বেনাপোল বঙ্গবন্ধু পাঠশালা কার্যালয়ে ইফতার পার্টির আয়োজন করেন। 

বৃহস্পতিবার সন্ধায় মেয়র এর ব্যক্তিগত অর্থায়নে ১৩ টি হোটেলে থাকা ৬৫০ জন  সকল ধর্মের মানুষের মাঝে এই খাবার বিতরন করেন । এরপর বেনাপোল বঙ্গবন্ধু পাঠশালা কার্যালয়ে ধারাবাহিক ইফতার পার্টি স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। 

স্বল্প পরিসরের এই ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, বেনাপোর পৌর আওয়ামী নেতা মোজাফফার হোসেন, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সহসভাপতি এমদাদুল হক বকুল, কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন আলম, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতা সাহেব আলী,বীর মুক্তিযোদ্ধা আবু হানেফ, শহীদুল ইসলাম,শার্শা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরিফুর রহমান, প্রচার সম্পাদক এনামুল হক মুকুল প্রমুখ। 

বেনাপোল রজনীগন্ধা আবাসিক হোটেলের ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রী ইউসুফ আলী বলেন, ভারতে চিকিৎসা শেষে ফিরে হোটেলে থেকে অর্থের অভাবে সাধারন খাবার খেয়ে আছি। আজ বেনাপোলের মেয়র আমাদের উন্নত মানের খাবার পরিবেশন করায় আমরা আনন্দিত।

তিনি গত ২৮ এপ্রিল দেশে ফিরে হোটেলে আছেন বলে জানান। বড়আচড়া নিশাদ হোটেলের কুষ্ঠিয়ার অন্ধ প্রতিবন্ধী আমির হামজা বলেন, গত ২৮ তারিখে দেশে ফিরে মানবতার জীবন যাপন কাটাচ্ছি। ভাল খাবার পাচ্ছি না টাকার অভাবে। এখানে মানবতার জীবন যাপন করছি।  পৌর মেয়র আশরাফুল আলম লিটনের পক্ষ থেকে আমাদের মাঝে খাবার বিতরন করার আমরা খুব খুশি হয়েছি৷ আমরা তার দোয়া করে মঙ্গল কামনা করছি৷

Leave a Reply

     এই বিভাগের আরও খবর