আজ ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

অমিতাভ রেজার দিকে ঢাবি ছাত্রীর তীর

চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা চৌধুরীর বিরুদ্ধে কাজের বিনিময়ে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ আনলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক তরুণী শিক্ষার্থী। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন ‘আয়নাবাজি’ খ্যাত জনপ্রিয় এই পরিচালক। বুধবার সুমাইয়া অনন্যা নামে ওই শিক্ষার্থী এক ফেসবুক পোস্টের মাধ্যমে অমিতাভের বিরুদ্ধে কাজের পাইয়ে দেয়ার বিনিময়ে প্রডিউসারের সাথে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ তোলেন।

এরপরই অমিতাভ তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে অভিযুক্ত আইডিটি তার নয় বলে জানান। ওই অ্যাকাউন্টের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়ার কথাও জানান। এসময় অমিতাভ বলেন, তার ভেরিফায়েড অ্যাকাউন্ট বাদে তাকে আর কোনো অ্যাকাউন্টে পাওয়া যাবে না। গণমাধ্যমকে অমিতাভ জানান, এটি একটি ফেক অ্যাকাউন্ট, বহু আগে থেকেই এমন ফেক অ্যাকাউন্ট চালু আছে।

অভিযোগকারীর তার সাথে ভিডিও কলে কথা বলার দাবি করেছেন জানালে তিনি বলেন,  ২০১৬ সালে করা একটি লাইভ ভিডিও চালিয়ে বিভিন্ন সময় এমন কাজ করা হয়েছে। তার ভেরিফায়েড আইডি থেকেও কথা হয়েছে অভিযোগকারীর এমন দাবির প্রেক্ষিতে তিনি বলেন, এটি মিথ্যা, আমার ফেসবুকে এমন কোনো রেকর্ড নেই।

পরবর্তীতে অভিযোগকারীকে আনফ্রেন্ড করা হয়েছে এমন দাবিকেও তিনি মিথ্যা বলে মন্তব্য করেন। ফেক অ্যাকাউন্ট নিয়ে সাইবার ক্রাইমে কোনো অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে গণমাধ্যমকে অমিতাভ বলেন, এক বছর আগে আমি এগুলো নিয়ে অভিযোগ জানিয়েছিলাম। এখন আবার করতে হবে। অভিযুক্ত আইডিটির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এরকম অনেকগুলো আইডি আছে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর