আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কৈখালী মানবিক সংস্থা ও রক্তদান সংস্থার আয়োজনে মিলনমেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত

মো: জাহাঙ্গীর আলম,শ্যামনগর প্রতিনিধি :-

আজ শুক্রবার কৈখালী ইউনিয়ন মানবিক সাহায্য সংস্থা ও রক্তদান সংস্থার আয়োজনে কৈখালী সরকারী যাদবপুর ফুটবল মাঠে মিলনমেলার নয়টি ওয়ার্ডের ক্রিকেট খেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউনিয়ন মানবিক সাহায্য সংস্থা ও রক্তদান সংস্থার সহ সভাপতি মোঃ সেলিম রেজা।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৈখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জি এম রেজাউল করিম, সাবেক চেয়ারম্যান জি এম শাহাজান সিরাজ,চেয়ারম্যান পদপ্রার্থী এম এম মোতালেব হোসেন।
কৈখালী ইউনিয়ন পরিষদের সাবেক বর্তমান ও পদপ্রার্থী ইউপি সদস্য সবাই উপস্থিত ছিলেন, সকল অতিথি তাদের শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। সকল সম্মানিত অতিথিবৃন্দ তাদের বক্তৃতায় সংস্থার উন্নয়ন ও এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।এ সময় কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃদোলন আরিফ ভিডিও কনফারেন্সে বক্তৃতা প্রদান করেন ও খেলাটি উপভোগ করেন। নির্ধারিত ১০ অভাবে ব্যাট করে কৈখালী ০৫ নং ওয়ার্ড ৬৫ রান করেন।প্রতিপক্ষ দল হিসাবে ০৩ নং ওয়ার্ড তারা তাদের বিজয়ের লক্ষ্যে না যেয়ে সব উইকেট হারিয়ে পরাজয় স্বীকার করেন। চ্যাম্পিয়ান দল হিসাবে ০৫নং ওয়ার্ডকে সম্মানিত অতিথিবৃন্দ তাদের অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেন এবং রানার্স আপ হিসাবে ০৩ নং ওয়ার্ডকে তাদের অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেন।
এসময় পরিবেশ শান্তি ও সুশৃঙ্খল রাখতে ইউনিয়ন গ্রাম পুলিশ ও থানা পুলিশও উপস্থিত ছিলেন।
সুন্দর ও মনোরম পরিবেশে শত শত দর্শকের উপস্থিতিতে খেলাটি সুসম্পন্ন হয়।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর

মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

মহান বিজয় দিবসের শুভেচ্ছা।