আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কুড়িগ্রাম নাগেশ্বরী ভিতরবন্দ ফাযিল স্নাতক মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন-প্রত্যাহ বার্তা

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরী ভিতরবন্দ দারুস সুন্নাত ফাযিল স্নাতক মাদরাসার অধ্যক্ষ মো: জায়দুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে আজ সকাল ১১ঘটিকার সময় কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে, এ সময় উপস্থিত ছিলেন মাদরাসার সভাপতি আমিনুল হক বাচ্চু চেয়ারম্যান ভিতরবন্দ ইউিপ, শিক্ষক প্রতিনিধি মহিব্বুল ইসলাম,অধ্যক্ষ,জায়েদুর রহমান। সংবাদ সম্মেলনে অধ্যক্ষ লিখিত বক্তব্য পাঠ করেন।
তিনি বলেন বিভিন্ন পত্র পত্রিকায় আমার নামে ও অত্র প্রতিষ্ঠানের নামে মিথ্যা সংবাদ প্রচার করে আমার ও প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করার পায়তারা করছে, যা সম্পুন্ন ভিত্তিহীন, বানোয়াট ও ভুঁয়া। অধ্যক্ষ জায়েদুর রহমান বলেন মাদরাসার নিয়মিত কমিটির মেয়াদ শেষ হওয়ার ৯০দিন পূর্বেই নতুন কমিটি গঠনের প্রস্তুতি সম্পুন্ন করা হয় এবং বিধি মোতাবেক কমিটির বিদ্যেৎসাহী মনোনয়নের জন্য মাদরাসা শিক্ষাবোর্ড ও ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ে তালিকা প্রেরন করা হয়। মাদরাসা শিক্ষাবোর্ড বিদ্যেৎসাহী মনোনয়ন দিলেও ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের বিদ্যেৎসাহী মনোনয়নের আগেই কোভিট-১৯ এর কারনে সকল কার্যক্রম স্থগিত হওয়ায় কমিটির কার্যক্রম সুসম্পুন্ন হয়নাই।
গত ২৫ সেপ্টেম্বর/২০ ইং তারিখে আরবী বিশ্ববিদ্যালয় বিজ্ঞপ্তি দ্বারা নতুন কমিটির কার্যক্রম স্থগিতাদেশ প্রদান করে এবং পুরাতন কমিটির মেয়াদ ২৫মার্চ/২১ সাল পর্যন্ত বৃদ্ধি করেন।
তিনি বলেন- সরকারী বিধি মোতাবেক বৈধ কিমিটির অনুমোদনে প্রতিষ্ঠানের স্বার্থে তিনটি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। যার কার্যক্রম বর্তমানে স্থগিত করা হয়েছে।
অভিযোগ কারীদের মতে গত তিন বছরে প্রতিষ্ঠানে ১৪জন শিক্ষক কর্মচারী নিয়োগ করে ৭০-৮০লক্ষ টাকার বানিজ্য করার কথাটি সম্পুন্ন মিথ্যা,কারন গত তিন বছরে অত্র প্রতিষ্ঠানের কমিটি কর্তৃক ১৪জন শিক্ষক কর্মচারী নিয়োগ হয়নি। সুতরাং অর্থ বানিজ্যের প্রশ্নই আসে না। অধ্যক্ষ সাহেব বলেন মাদরাসার ও আমার নামে মামলা, মিথ্যা সংবাদ প্রচার করে আমার এবং অত্র প্রতিষ্ঠানের সম্মানহানীর চেষ্টা করছে। অধ্যক্ষ সাহেব মিথ্যা, বানোয়া ও ভুঁয়া সংবাদের প্রতিবাদের জানায়।
তাং:২৩-১১-২০২০ ইং।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর

মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

মহান বিজয় দিবসের শুভেচ্ছা।