আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গাজীপুরে ভ্যানচালককে অপহরণের ৩ দিন পর উদ্ধার,সংবাদিকসহ গ্রেফতার ৩

আমির হোসেন রিয়েল,গাজীপুর :
গাজীপুরের কোনাবাড়ি আমবাগ এলাকা থেকে
ভ্যানচালককে অপহরণের ৩ দিন পর উদ্ধার করেছে পুলিশ । এসময় অপহরণের সাথে জড়িত এক সাংবাদিকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে ।এ ছাড়াও উদ্ধার করা হয়েছে মুক্তিপনের টাকাসহ দেশীয় অস্ত্র ।
পুলিশ ও ভ্যানচালকের পরিবার জানায়, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরের আমবাগ উত্তরপাড়া থেকে ভ্যানচালক আব্দুস সালাম(৪০)কে অপহরণ করে একটি চক্র । পরে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে স্বজনদের কাছে এক লাখ টাকা মুক্তিপন দাবি করে । স্বজনরা বিকাশের মাধ্যমে দুইবারে ২০ হাজার টাকা বিকাশ করলেও তাকে ফেরত দেয়নি । নিরুপায় হয়ে স্বজনরা কোনাবাড়ি থানায় অপহরণ মামলা দায়ের করলে শনিবার ভোরে আমবাগ এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ভ্যানচালককে উদ্ধার করে । অপহরণের সাথে জড়িত আইপি টিভি মুক্তমন এর সাংবাদিক আবিদ রাসেল ও তার সহযোগী রবিউল ইসলাম এবং রুবেল মিয়াকে গ্রেফতার করে । এসময় তাদের কাছ থেকে ০৪টি বাটন ফোন, ২টি স্মার্ট ফোন ১টি ক্যানন ক্যামেরা, ১টি হাতুরী, ১টি প্লাস, ১টি বাঁশের লাঠি ও তিনশত টাকা উদ্ধার করা হয় । বিকাশের পাঠানো ২০হাজার টাকা মধ্যে ১০হাজার টাকা আসামির বিকাশ একাউন্টের এখনো আছে ।
জিএমপি কোনাবাড়ি জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, অভিযুক্ত রবিউল ও রুবেল মাদক মামলার আসামী । গ্রেফতারকৃত ব্যাক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা বিভিন্ন এলাকা হতে কৌশলে পরস্পরের যোগসাজশে পুলিশ নাম ভাঙ্গিয়ে, সাংবাদিক পরিচয় দিয়ে অপহরন করে মুক্তিপণ আদায় করে থাকে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর