আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ঢাক-ঢোল পিটিয়ে সৃজিত-মিথিলার প্রথম উৎসব পালন

বিনোদন ডেস্ক:

বাংলার আবহাওয়া সবসময়ই বাঙালির পক্ষে। ষষ্ঠী, সপ্তমীতে মেঘলা আকাশ থাকলেও অষ্টমীর সকাল বেশ ঝলমল। উৎসবের এমন আবহাওয়ায় কি কারও ঘরে বসে থাকতে ইচ্ছে করে।

উত্তরটা অবশ্যই না। আর তাই তো বাইরে বেরিয়েছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখার্জী। ভোরে স্নান করে নতুন ধুতি আর লাল পাঞ্জাবিতে বের হলে নতুন বউকে সাথে করে। বিয়ের এবারই দু’জনের একসঙ্গে দুর্গা পূজার উৎসব পালন করা।

স্বামীর ইচ্ছের সাথে তাল মিলিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মিথিলা। তার পড়নে মেজেন্ডা লাল শাড়ির জমিতে দুর্গা দালানের জমাটি আলপনার চাপ। মুক্তোর অলংকার আর খোলা চুলে পূজার এই বাড়তি গ্ল্যামারে দেখতে অসাধারণ লাগছে এই অভিনেত্রীকে।

দুই বাংলার এ তারকা দম্পতি সবসময়ই অতিথিবৎসল। এ কারণে সঙ্গী হিসেবে ডেকেছেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান এবং তার স্বামী নিখিল জৈনকে। উৎসবের ট্রেডিশনালি সাজে এ দম্পতিকেও সুন্দর লাগছে।

নুসরাতের স্বামী নিখিলের পরনে সাদা শার্ট আর নুসরাত মোহময়ী লাল পাড়ের সাদা শাড়ি; অঙ্গে সোনার গয়না। ফাঁকা মণ্ডপ পেয়ে মনের আনন্দে ‘চতুষ্কোণ’ নিজস্বী তুলেছেন। দিয়েছেন অঞ্জলী। তবে শেষে ছিল তাদের ঢাক বাজানো। মিথিলার ঢাকের তালে তালে জমে উঠে তাদের উৎসবের আনন্দ।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর