আজ ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য সপরিবারে করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক:

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, তার স্ত্রী এবং ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন।

এর মধ্যে স্বপন ভট্টাচার্য ও তার স্ত্রীকে ঢাকা সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) ভর্তি করা হয়েছে। প্রতিমন্ত্রীর স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তার একমাত্র ছেলে বর্তমানে বাসায় হোম কোরারেন্টাইনে চিকিৎসাধীন।

এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

প্রতিমন্ত্রী ও তার পরিবারবর্গের সুস্থতা কামনায় শনিবার রাতে দলীয় কার্যালয়ে যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান জানান, গত সপ্তাহে নমুনা পরীক্ষার রিপোর্টে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, তার স্ত্রী যশোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য এবং তাদের একমাত্র ছেলে সুপ্রিয় ভট্টচার্য শুভর করোনা পজিটিভ আসে।

এদিকে প্রতিমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় শনিবার রাতে মনিরামপুরে দলীয় কার্যালয়ে যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, পৌর সভাপতি আমজাদ হোসেন, অ্যাডভোকেট বশির আহমেদ খান, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, রিপন হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান প্রমুখ।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর