আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

দেবহাটায় গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

সাতক্ষীরার দেবহাটায় অভিযান চালিয়ে ৫’শ গ্রাম গাঁজা সহ মাদক কারবারি যুগলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক কারবারি যুগল হলেন- উপজেলার কুলিয়া গ্রামের বহেরা গ্রামের নজির আলীর ছেলে ইব্রাহিম গাজী (২৮) ও দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আব্দুর রউফ সরদারের মেয়ে সোনিয়া আক্তার ওরফে আঙ্গুর (২২)।

সোমবার (১৩ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার এসআই শোভন দাশসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে সামনে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কে একটি সিএনজিতে তল্লাশী করে ওই দুই মাদক কারবারি যুগলকে গ্রেপ্তার সহ ৫’শ গ্রাম গাঁজা উদ্ধার করেন।

দেবহাটা থানার ওসি বাবুল আক্তার বলেন, ‘দীর্ঘদিন ধরে স্বামী পরিত্যক্তা সোনিয়া আক্তারের সাথে সখ্যতা গড়ে তুলে তাকে দিয়ে মাদকের চালান বহন সহ একসাথে মাদক দ্রব্যের ব্যবসা করে আসছিলেন ইব্রাহিম গাজী। সুচতুর এ মাদক কারবারি যুগলকে গ্রেপ্তারে সম্প্রতি তাদেরকে নজরদারিতে রেখেছিল পুলিশ। সোমবার রাতে তারা দু’জন সিএনজি যাত্রীর বেশে গাঁজা’র চালান নিয়ে সাতক্ষীরা অভিমুখে যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এসময় ৫’শ গ্রাম গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার তাদের দু’জনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করে ওসি।’

Leave a Reply

     এই বিভাগের আরও খবর