আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কালিগঞ্জে দুর্নীতির অভিযোগ করায় সন্ত্রাসী হামলায় আহত ১

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীনের বিরুদ্ধে দুদকে বিভিন্ন প্রকল্পে অনিয়ম দুর্নীতির অভিযোগ করায় চেয়ারম্যানের ক্যাডার বাহিনীর হামলায় আহত হয়েছেন বাদী মহিউদ্দীন মোড়ল (৭০)। এ ঘটনায় ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০/২৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীনের বিরুদ্ধে মহিউদ্দীন মোড়লসহ আরও কয়েকজন ব্যক্তি বাদী হয়ে সম্প্রতি দুর্নীতি দমন কমিশনে বিভিন্ন প্রকল্পে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ করেন। অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরার উপর দায়িত্ব প্রদান করে দুদক। উপজেলা নির্বাহী কর্মকর্তা সরেজমিন তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ওয়াসিম উদ্দীনকে নির্দেশনা প্রদান করেন। গত ০৩/০১/২০২৩ তারিখ সকালে তদন্ত কর্মকর্তা কৃষ্ণনগর এলাকায় তদন্ত কার্যক্রম শেষ করে চলে আসার পর বিকেল ৪ টার দিকে কৃষ্ণনগর বাজারে অবস্থিত দীপক বিশ^াসের সেলুনের দোকানে বসে ছিলেন বাদী মহিউদ্দীন মোড়ল। এসময় চেয়ারম্যানের ক্যাডার বাহিনীর অন্যতম সন্ত্রাসী রামনগর গ্রামের ফারুক শেখের ছেলে শাহিন (৩২), কৃষ্ণনগর গ্রামের মৃত সোহরাব কাগুচির ছেলে আমিনুর রহমান (৩২) ও আনিছুর রহমান (২৮) এর নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী সেলুনের দোকানে যেয়ে তার সাথে কথা কাটাকাটি করতে থাকে। একপর্যায়ে সন্ত্রাসী শাহিন আকষ্মিক ভাবে তার নাকে ঘুষি মারে। এসময় অন্যান্যরা তাকে মাটিতে ফেলে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে ও পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় মহিউদ্দীন মোড়ল বাদী হয়ে ০৩/০১/২০২৩ তারিখ রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে গতকাল সন্ধ্যায় শেষ খবর পাওয়া পর্যন্ত মামলা রেকর্ড হয় নি।
দুর্নীতির অভিযোগ করায় বাদীর উপর প্রকাশ্য হামলার ঘটনায় কৃষ্ণনগর এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর