আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বেনাপোল পোর্ট থানায় মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধিঃ- মহান বিজয় দিবস – ২০২২ উপলক্ষে বেনাপোল পোর্ট থানার উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়েছে।

শনিবার ৩১ ডিসেম্বর বিকাল ৩টার সময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন ভূইয়া ৷ সঞ্চালনার দায়িত্বে ছিলেন সেকেন্ড অফিসার এসআই অমিত কুমার৷

এতে প্রধান অতিথির আসন গ্রহন করেন যশোর-১, শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাভারন সার্কেলের এএসপি নিশাত আল নাহিয়ান, শার্শা উপজেলার নির্বাহি অফিসার নারায়ন চন্দ্র পাল।

এসময় আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম মঞ্জু,উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল শাখার মুক্তিযোদ্ধা কমান্ড প্রধান মোঃ শাহ,আলম , যশোর জেলা যুব-মহিলা লীগের সাধারন সম্পাদক মোঃ সালমা আলম। বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল ও সাধারন সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দীন।শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সর্দার ও সেক্রেটারী ইকবাল হোসেন রাসেল প্রমুখ ।

আলোচনা সভা শেষে সন্ধ্যার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- বাংলাদেশের স্বাধীনতা অর্জনের পেছনে বড় শক্তি হিসেবে কাজ করেছে এ দেশের জনগণের অদম্য স্পৃহা। আর জনগণের এ স্পৃহা তৈরির পেছনে মহানায়ক ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরো বলেন-স্বাধীন বাংলাদেশে আমাদের প্রাপ্তি অনেক ,বাংলাদেশের রূপকার হিসেবে সরকারের নেতৃত্ব দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তার তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নয়নের ধারা বজায় রাখতে আসন্ন নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘আমরা বাংলাদেশকে এগিয়ে নিতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিতে হবে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর