আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

রাজ্যের মুখে ‘আব্বু’ ডাক শুনলো রাজ, উচ্ছ্বসিত পরীমনি

ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। চার মাস আগে বাবা-মা হয়েছেন এই দম্পতি। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ৪ মাস বয়সের ছেলে সন্তান রাজ্যের মুখে আধভাঙা শব্দে আব্বু ডাক শুনেছেন রাজ। প্রথমবার রাজ্যের মুখে ‘আব্বু’ ডাক শুনে বেশ উচ্ছ্বসিত রাজ। আর বাবা-ছেলের সেই সুন্দর মুহূর্তটি ক্যামেরাবন্দি করে নেটিজেনদের দেখার সুযোগ করে দিয়েছেন মা পরীমনি।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আজ রাজ্য প্রথমবার আব্বু ডাকলো!’

পরীমনি আরও লেখেন, ‘তাদের (রাজ-রাজ্য) এই গল্প সেই সাত সকালের! আমি শুধু একজন বাবার ব্যাকুলতা দেখছিলাম মুগ্ধ হয়ে চেয়ে চেয়ে। ছেলের মুখে একটুখানি এই আধো আধো ‘আব্বু’ ডাক শুনতে রাজের এই ছেলেমানুষী আমি খুব যত্ন করে তুলে রাখলাম। সুন্দর স্মৃতিরা সব আদরে বেঁচে থাকুক। রাজ আমি তোমাকে অনেক ভালোবাসি।’

ভিডিওতে দেখা যাচ্ছে, রাজ্যের সঙ্গে শুয়ে আছেন রাজ। ছেলের মুখে ‘আব্বু’ ডাক শুনতে বারবার তাকে অনুরোধ করছেন তিনি। তার কণ্ঠে ব্যাকুলতা। অতঃপর ‘আব্বু’ ডাক শুনে খুশিতে আত্মহারা হয়ে পড়েন রাজ। এদিকে ক্যামেরার আড়াল থেকে ছেলের মুখে ‘মা’ ডাক শুনতে চান পরীমণি।

রাজ-পরী-রাজ্যের ভালোবাসাময় সেই ভিডিওটি নেটিজেনদের নজর কেড়েছে। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় দেড় মিলিয়নের বেশি বার ভিডিওটি দেখা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল ইসলাম রাজ ও পরীমনি। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। অবশেষে রাজ-পরীর ঘরে আসে তাদের একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর