আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয়

মোমিনুর রহমান : প্রায় এক মাসব্যাপী জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো পারুলিয়া ইউনিয়ন পরিষদ কাপ লক্ষাধিক টাকার ফুটবল টূর্নামেন্ট। শনিবার বিকেলে আনন্দঘন পরিবেশে হাজার হাজার ক্রীড়ামোদি দর্শকদের স্বতষ্ফূর্ত উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে ফুটবল টূর্নামেন্টটির ফাইনাল রাউন্ডের খেলা। জয়ের নেশায় ফাইনালে একে অপরের প্রতিদ্বন্দী হিসেবে হাড্ডাহাড্ডি লড়াইয়ে অংশগ্রহণ করেন মাহমুদপুর শেখ রাসেল ক্রীড়া চক্র এবং কালীগঞ্জ কদমতলার পিডিকে মিতালী সংঘের খেলোয়াড়রা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলাটির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি। দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি’র সভাপতিত্বে এবং পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক বাবু’র সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ টূর্নামেন্টে বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ.হ.ম তারেক উদ্দীন, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্যাহ। এসময় নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, তারালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, দেবহাটার আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন রতন, মনিরুল ইসলাম মনি, রবিউল ইসলাম, পারুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরহাদ হোসেন হীরা, ইউপি সদস্য অসীম ঘোষ, নওয়াব আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জাঁকজমকপূর্ণ এ খেলাটির নির্ধারিত সময়ের মধ্যে পিডিকে মিতালী সংঘকে ১-০ গোলে পরাজিত করে মাহমুদপুর রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড়রা জয়লাভ করে। খেলা শেষে বিজয়ীদের দলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন প্রাইজ ৭০ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ৫০ হাজার টাকা এবং ট্রফি তুলে দেন প্রধান অতিথি এমপি রুহুল হক।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর