আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

দেবহাটার ভূমিহীন জনপদের ত্রাস ভূমিদস্যু ও সন্ত্রাসী ইসমাইল গ্রেফতার

স্টাফ রিপোর্টার: দেবহাটার ভূমিহীন জনপদ নোড়ারচক-চারকুনির মূর্তিমান আতংক, খলিশাখালির ১৩শ বিঘা জমি ও বিস্তীর্ণ মৎস্য ঘের জবরদখল এবং লুটপাটের মূলহোতা, সন্ত্রাসী ও ভূমিদস্যু ইসমাইল বাহিনীর প্রধান ইসমাইল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।
সে উপজেলার নোড়ারচক গ্রামের মৃত আকরাম গাজীর ছেলে এবং পারুলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার।
তার বিরুদ্ধে দেবহাটা থানায় অবৈধ অস্ত্র, ডাকাতি, পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, চাঁদাবাজি, দস্যুতাসহ নানা অপকর্মের অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাছাড়া রাজধানীর বনানী থানার সিআর ১৮৮/২১ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ছিল সে।
সোমবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তুহিনুজ্জামান, এএসআই শরিফুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা উপজেলার আটশতবিঘা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্যাহ বলেন, দেবহাটার খলিশাখালিকে অপরাধী ও সন্ত্রাসীদের অভয়ারণ্য হিসেবে গড়ে তোলা ভূমিদস্যু ও সন্ত্রাসী বাহিনী গুলোর মধ্যে ইসমাইল, রবিউল, আনারুল, আকরাম ডাকাত ও গফুর মাস্তানের বাহিনী অন্যতম। দু’দিন আগেই রবিউল বাহিনীর প্রধান রবিউলকে এবং গতরাতে ইসমাইল বাহিনীর প্রধান ইসমাইলকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার পরবর্তী ইসমাইলকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি পলাতক আনারুল বাহিনী, আকরাম বাহিনী ও গফুর মাস্তানের বাহিনীর সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে উল্লেখ করে ওসি আরও বলেন, আইনশৃংখলা পরিস্থিতি সমুন্নত এবং দেবহাটাকে সন্ত্রাসমুক্ত করতে পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের বলিষ্ঠ নের্তৃত্বে এসব অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ সদস্যরা নিরালস কাজ করে যাচ্ছে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর