আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

রাজারহাটে শাহেরা বেগম বাঁচতে চায়

মোঃ রেজাউল করিম রেজা, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ভীমশর্মা গ্রামের শাহেরা বেগম (৫০) এর প্রাণের আকুতি আমি বাঁচতে চাই।
ডা. চিত্তরঞ্জন জানান শাহেরা বেগম দীর্ঘদিন ধরে বিভিন্ন অসুখে ভুগছেন। দ্রুত উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ প্রদান করেন।

স্বামী পরিত্যক্তা শাহেরা বেগম টাকার অভাবে ঠিকমতো চিকিৎসা করাতে পারেন নাই, স্বামী ছেড়ে যাবার পর ২২ বছরের একটি ছেলেকে নিয়ে অভাবের সংসার কোন রকমে চলছে। সহায় সম্ভলহীন নারীর কপালে নেমে আসে কালো আঁধার, মেডিকেল টেস্টে ধরা পরে হৃদপিন্ডের ভালভ নষ্ট,। খবর পেয়ে মানবিক এএসআই শাহাজাহান ফুলবাড়ী থানা কুড়িগ্রাম ছুটে আসেন তার বাড়ীতে সহযোগীতার হাত বাড়িয়ে দেন। ভারতে যাওয়ার জন্য তিনি পাসপোর্টের ব্যবস্থা করেন কিন্তু চিকিৎসার জন্য ৭/৮ লক্ষ টাকার প্রয়োজন যা অনেকটাই ব্যয়বহুল। এমনিতেই সংসারের বেহাল দশা এরে মাঝে নিজের বেঁচে থাকা কষ্টসাধ্য। অসুস্থ শাহেরা বাঁচতে চান।

অসুস্থ মায়ের জন্য ছেলের আকুতি আমার মায়ের জন্য দয়াকরে এগিয়ে আসুন, সমাজের বিত্তবান, দানশীল ব্যক্তিদের কাছে সাহায্য চাই। আমার মায়ের (পারসোনাল) বিকাশ নম্বর-০১৭৬-৪২৯৯৩০৮/০১৭৭৬৮৮৪৮৯৯। হিন্দু, মুসলিম ভেদাভেদ ভুলে অসহায় পরিবারটি সকলের কাছে সাহায্যের আবেদন করেছেন।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর