আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বেনাপোলে ‘শেখ কামাল স্মৃতি’ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন নাভারন আয়শা ফুটবল একাদশ

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে বেনাপোল ঐতিহ্যবাহী বলফিল্ড মাঠে ‘শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

শনিবার (৫ নভেম্বর) বিকালে অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্টের সভাপতি ও বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুলফিকার আলী মন্টুর সভাপতিত্বে ও সংস্থার সাধারণ সম্পাদক কে এম সানোয়ার হোসেন রিমন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ (শার্শা) আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি বলেন, ‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল’। সুস্থ বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে মানুষের জীবনে খেলাধুলার ভূমিকা অনস্বীকার্য। বেনাপোল সমাজ কল্যাণ সংস্থা আয়োজিত আজকের এই ফুটবল টুর্ণামেন্টে উপস্থিত সর্বস্তরের মানুষকে নিঃসন্দেহে আনন্দ দেবে, অনুপ্রাণিত করবে। এমন একটি সুন্দর আয়োজনের জন্য আয়োজক কমিটি’র কর্মকর্তা ও সদস্যদের তিনি প্রশংসা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুছা মাহমুদ, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক সোহরাব হোসেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল, যশোর জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক সালমা আলম, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাজ্জাদুল ইসলাম সৌরভ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

দর্শক পরিপূর্ণ বলফিল্ড মাঠে টুর্ণামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় নাভারণ আয়শা ফুটবল একাদশ এবং বাগআঁচড়া ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধে দেওয়া ৩-০ গোলে এগিয়ে থাকা নাভারণ আয়শা ফুটবল একাদশ ‘শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয়। খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে ট্রফি তুলে দেন প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন এমপি।

টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশ গ্রহন করেন। দলগুলো হলো বেনাপোল আদিয়া স্পোর্টিং ক্লাব, বাহাদুরপুর ফুটবল একাদশ, কলারোয়া ফুটবল একাদশ, নাভারণ আয়শা ফুটবল একাদশ, আমিরুল টাইলস ফুটবল একাদশ, বাগআঁচড়া ফুটবল একাদশ, লাউতাড়া ফুটবল একাদশ ও পানিসারা ফুটবল একাদশ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, আব্দুল বাসেদ, বিরেশ্বর মন্ডল, ইকরামুল ইসলাম ইকু ও ইয়াছিন আলী।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর