আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বেনাপোল নামাজগ্রামে বিশুদ্ধ আর্সেনিকমুক্ত পানির ব্যবস্থাপনায় পাশে দাঁড়ালেন বাবলু

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধিঃ- বেনাপোল পৌরসভার নামাজ গ্রামের ২নং ওয়ার্ডের এলাকাবাসীর জন্য বরাবরের মতো অন্যান্য সেবার মতো এবারও দুটি আর্সেনিক মুক্ত টিউবওয়েল বসানোর সকল প্রকার ব্যবস্থাপনা করে পাশে দাঁড়ালেন বেনাপোলের বিশিষ্ঠ সিএন্ডএফ ব্যবসায়ী এবং আমদানিকারক যুবলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক মোঃ কামরুজ্জামান বাবলু।

অপরিশুদ্ধ পানি পান করে পানিবাহিত বিভিন্ন রোগ থেকে এলাকাবাসীকে সুরক্ষিত রাখতে বেনাপোল পৌরসভার নামাজ গ্রাম ২নং ওয়ার্ডের বাসিন্দা কেবি গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, সিএন্ডএফ ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ কামরুজ্জামান বাবলু তার নিজ অর্থায়নে দুটি আর্সেনিক মুক্ত টিউবওয়েল স্থাপন করে দেন ।

টিউবওয়েল দুটি বসানো হচ্ছে,নামাজগ্রাম তিন রাস্তার মোড়ে এবং হাজী বাড়ীর সামনে। দুই এলাকার প্রায় ৫ থেকে ৬শ পরিবার আর্সেনিকমুক্ত পানি পাবে। যুবলীগ নেতা কামরুজ্জামান বাবলু’র বরাবরের মতো এবারও এহেন মহতি কাজকে স্বাগত জানিয়েছেন নামাজগ্রাম বাসী ৷

টিউবওয়েল দুটি খননের সময় উপস্থিত ছিলেন নামাজগ্রাম ওয়ার্ডের আওয়ালীগের সভাপতি আবু বক্কার বাক্কা,ওয়ার্ড আওয়ামীলীগ নেতা-জয়নাল আবেদীন, নামাজগ্রাম ওয়ার্ড যুবলীগের সেক্রেটারী হাজী রমজান আলীসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ ।

বিভিন্ন অনলাইন সুত্র থেকে জানা যায় আর্সেনিকমুক্ত টিউবওয়েল স্থাপন বিষয়ে মোঃ কামরুজ্জামান বাবলু বলেন, আর্সেনিক থেকে গ্রামবাসীকে মুক্ত করতে আমার এই ক্ষুদ্র প্রয়াশ। পানি বাহিত বিভিন্ন রোগ থেকে এলাকাবাসীকে বিশুদ্ধ পানির ব্যবস্থাপনায় দুটি আর্সেনিক মুক্ত টিউবওয়েল গ্রামে স্থাপন করেছি ৷

Leave a Reply

     এই বিভাগের আরও খবর