আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বেনাপোলে বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি :- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর রোড ‘৭১ এর পক্ষ থেকে বন্দর নগরী বেনাপোলে বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৩১ আগষ্ট বিকাল ৩টার সময় বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি হলে যশোর রোড ‘৭১ এর আহ্বায়ক ও বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।

অনুষ্ঠিতব্য এই স্মরণানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ভাষাতাত্ত্বিক, পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের উচ্চশিক্ষা পর্ষদের ভূতপর্ব প্রধান ও রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড, পবিত্র সরকার। প্রধান বক্তার আসন অলঙ্কৃত করেন বিশিষ্ট ইতিহাসবেত্তা অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক, বিইউপি ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ড. শওকত আরা হোসেন, অপূর্ব শর্মা এবং দাঁড় কাক সম্পাদক কবি সঞ্জীব পুরোহিত ৷

ফিটস ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. গোলাম মোস্তফার সঞ্চালনায় বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশের শীর্ষক আলোচনা সভাটি পরিচালনা হয় ।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর