আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

যশোরে মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে প্রীতি আলোচনা সভা ও চা-চক্র

মোঃ ওয়াজেদ আলী যশোর:

যশোরের মুড়ালীর মোড়ে, আনন্দ টেলিভিশন যশোর অফিসে শুক্রবার বিকাল ৫টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)এর খুলনা বিভাগের আওতাধীন যশোর জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে প্রীতি আলোচনা সভা ও চা-চক্রের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে সাংবাদিক খন্দকার আশিকুর রহমান টনির সভাপতিত্বে ও শফিকুল ইসলামের সার্বিক তত্বাবধানে এবং মোঃ সেলিম হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাসচিব সুমন সরদার, স্থায়ী সদস্য মোড়ল মুজিবুর রহমান, উপ-আইসিটি সম্পাদক রবিউল ইসলাম। প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান বলেন, দেশে বিভিন্ন সময়ে বেশি হামলা আর মামলার শিকার মফস্বলের সাংবাদিকরা।

আমরা দলমতের ঊর্ধ্বে থেকে সব সাংবাদিকদের পাশে থাকবো। মহাসচিব সুমন সরদার বলেন, বিভিন্ন সময়ে সংবাদকর্মীরা বহুমাত্রিক নিপীড়ন ও নির্যাতনের মধ্য দিয়ে কাজ করছেন। সংবাদ সংগ্রহ ও খবর প্রকাশ করতে গিয়ে সংবাদকর্মীরা নানাভাবে হয়রানি, হুমকি, হামলা-মামলার শিকার হচ্ছেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কাজ হচ্ছে তাদের পাশে দাঁড়ানো। এসব ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ, উদ্বেগ প্রকাশ করেন তিনি। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর ও দিক নির্দেশনা মুলক আলোচনা করেন উপস্থিত সাংবাদিকরা। মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন মাইটিভির যশোর জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম, আরো বক্তব্য রাখেন খন্দকার তরিকুল ইসলাম, মোঃ নাসিম রেজা, নাসির খন্দকার, ওবায়দুল ইসলাম অভি,ইদ্রিস আলম ,নাসির উদ্দিন নয়ন, শরিফুল ইসলাম, রাশেদ আলী, তরিকুল ইসলাম,এ্যান্টনি দাস অপু,মাসুম হোসেন, মিজানুর রহমান, মুক্ত খান, সুজন আলী, জহিরুল ইসলাম, ওয়াজেদ আলী, হাফিজুর রহমান জনি সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভা শেষে আগামী মাসেই খুলনা বিভাগীয় কমিটি ঘোষণা করা হবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘোষণা দেন

Leave a Reply

     এই বিভাগের আরও খবর