আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

কুষ্টিয়ার বিশিষ্ট ব্যাবসায়ী খন্দকার সাজ্জাদ হোসেন নিখোঁজ / দিশেহারা পরিবার

সাইফ উদ্দীন আল-আজাদ,কুষ্টিয়া

কুষ্টিয়া মজমপুরের বিশিষ্ট ব্যাবসায়ী ও কুষ্টিয়া সদর উপজেলার ১৬নং ওয়ার্ড মঙ্গলবাড়িয়া বাজারের বাসিন্দা ও মৃত খন্দকার আব্দুস সামাদ এর পুত্র খন্দকার সাজেদুল ইসলাম সাজ্জাদ হোসেন (৫৫) কে পারিবারিক তথ্যমতে আজ ০৮/০৫/২০২২ইং বেলা ১২ঘটিকা থেকে খুজে পাওয়া যাচ্ছেনা। খন্দকার সাজেদুল ইসলাম সাজ্জাদ এর বড় সন্তান আব্দুর রহমান আব্দুল্লার বক্তব্য অনুযায়ী আজ বেলা ১২ঘটিকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান কুষ্টিয়া মজমপুর আগা-ইউসুফ মার্কেটে অবস্থিত নিজ মোবাইল শো-রুমে এসে দোকান খোলার পর তিনি তার বড় পুত্র আব্দুর রহমান আব্দুল্লাহকে দোকানে বসতে বলে কিছুক্ষণের জন্য চা খাওয়ার কথা বলে বেরিয়ে যান।
পরক্ষণেই নিকটস্থ ও দূরবর্তী সকল আত্মীয় সজনদের নিকট খোঁজ খবর নেওয়ার পরও সন্ধান পেতে ব্যর্থ হন। এরপর হতে সারাদিন তার কোন খোঁজ খবর না পাওয়ায় সন্ধায় কুষ্টিয়া মডেল থানাতে একটি সাধারণ ডায়েরি অন্তর্ভুক্ত করা হয়েছে। কুষ্টিয়া মডেল থানা/জিডি নংঃ-৪২৯/-| এদিকে সার্বিক তথ্যমতে জানা যায় নিখোঁজ খন্দকার সাজেদুল ইসলাম সাজ্জাদ কুষ্টিয়া সদর উপজেলার আগাইউসুফ মার্কেটের অনেক পুরনো একজন সনামধন্য ব্যবসায়ী এবং লোকমুখে শিক্ষিত সম্ভ্রান্ত সাদা মনের মানুষও বটে। এদিকে পরিবারের তথ্য মতে নিখোঁজ খন্দকার সাজেদুল ইসলাম সাজ্জাদ (৫৫) এর হাতে ব্যবহত i-phone 8+ মোবাইল ছিলো যার কন্ট্রাক্ট নাম্বার-০১৭৮১৮৭৮৭৮৯|
যাহা নিখোঁজ হওয়ার পর থেকে ইতিমধ্যে সম্পূর্ণরুপে বন্ধ আছে। এছাড়াও জানা যায় সর্বশেষ নিখোঁজ হওয়ার সময় পরিবারের তথ্য মতে বর্ণনা অনুযায়ী খন্দকার সাজেদুল ইসলাম সাজ্জাদ এর গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ফুট-৯ইন্চি,শারিরীক গঠন মিডিয়াম,
পরনে ছিলোঃ- কালো জিন্স প্যান্ট,গায়ে ছিলো-কালো ও লাল রঙের কলার ওয়ালা হাফহাতা গেঞ্জি।
এদিকে খন্দকার সাজেদুল ইসলাম সাজ্জাদ এর পরিবার তাদের অবিভাবককে খুঁজে না পাওয়ায় প্রচুন্ড হতাশার মধ্যে রয়েছে। নিখোঁজ ব্যক্তির বড় সন্তান আব্দুর রহমান আব্দুল্লাহ বলেন আমি কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও জেলা পুলিশ সুপার খায়রুল আলম এর নিকট আকুল আবেদন জানাচ্ছি যে, কুষ্টিয়া মডেল থানার জিডি নাম্বার-৪২৯ এর তথ্য দ্বারা আমার পিতা ও আমাদের পরিবারের অবিভাবককে আমাদের মাঝে ফিরিয়ে দিতে সহযোগিতা করুন।বাকিটা আল্লাহ ভরসা।
এছাড়াও কোন মানবিক ব্যক্তি যদি আমার পিতার সন্ধান পেয়ে থাকেন তাহলে অবশ্যই নিখোঁজ ব্যক্তির বড় সন্তান আমি আব্দুর রহমান আব্দুল্লাহ, মোবাইল-০১৭১২৭৪৯১২৭ এই নাম্বারে যোগাযোগ করুন। সর্বশেষ পরিবারের সকলে দেশবাসীর কাছে মানবিক সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর