আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

কেন্দ্রীয় যুবলীগ সদস্য নাজমুল হাসানের শার্শা উপজেলা ব্যাপী ঈদ শুভেচ্ছা বিনিময়

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি :-
বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শার্শার কৃর্তী সন্তান নাজমুল হাসান ঈদ পরবর্তী শার্শা উপজেলা ব্যাপী সাধারণ জনগণ এবং আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় এবং রোড শো করেছেন।

বৃহস্পতিবার ঈদের ৩য় দিন শার্শা উপজেলার ১১টি ইউনিয়ানে তিনি বিশাল কর্মী বহর নিয়ে এই ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। ঈদ শুভেচ্ছা বিনিময়ের শুরুতে তিনি শার্শা ইউনিয়ানের ৫নং ওয়ার্ড চটকাপোতা গ্রামের অসুস্থ আওয়ামীলীগের সাবেব সভাপতি শেখ ইসরাফিল ইসলামের খোঁজখবর নিতে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এসময় তিনি অন্যান্য রোগীদেরও খোঁজখবর নেন। তারপর প্রত্যেক ইউনিয়ানে গিয়ে জনসাধারণের সাথে ঈদের কোলাকুলি সহ ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও গ্রাম্য চায়ের দোকেনে সকলের সাথে খোশগল্পে মেতে উঠেন। এসময় অনেক অসহায় মানুষকে তিনি আর্থিক সহযোগীতাও করেন।

নাজমুল হাসানের এই ঈদ শুভেচ্ছা বিনিময়ে কালে সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার শাহরীন আলম বাদল। শার্শার কৃর্তী সন্তান বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও শার্শা উপজেলার স্বেচ্ছাসেবকলীগ কর্মী হাজী মোঃ বাবলু। সাবেক ছাত্রলীগ নেতা ফেরদ্দোস চৌধুরী রাজু ও আওয়ামী যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ সহ শার্শা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন

Leave a Reply

     এই বিভাগের আরও খবর