আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

নওয়াপাড়ায় আওয়ামী লীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল


দেবহাটা প্রতিনিধি: দেবহাটার নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ও সকল সহযোগী সংগঠনের সার্বিক ব্যাবস্থাপনায় আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১২ রমজান নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ চত্তরে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে মোবাইল কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক (এম,পি)।
উপস্থিত থেকে প্রধান অতিথীর বক্তব্য দেন নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (সাহেব আলী)।
এ সময় উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলার আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি বাবু শরৎ চন্দ্র ঘোষ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজমুস শাহাদাৎ নফর বিশ্বাস, আইন বিষায়ক সম্পাদক বাবু অজয় কুমার ঘোষ, সাবেক ছাত্রনেতা আব্দুল কাইয়ুম, সহ সকল ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক, বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুর রহমান সুমন। সমগ্র দোয়া অনুষ্ঠান টি পরিচালনা করেন হাফেজ রুহুল কুদ্দুস।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর