আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ভূরুঙ্গামারীতে শিংঝাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা অভিযোগে প্রতিবাদে প্রতিবাদ সভা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে শিংঝাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা অভিযোগে ফাঁসানোর অপপ্রয়াসে প্রতিবাদ সমাবেশ করেছে ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসী।

বুধবার (৬ এপ্রিল) বিকেলে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের শিংঝাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শিংঝাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল করিম মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে লিখিত বক্তব্য পাঠ করেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান।

তিনি বলেন, পূর্বপরিকল্পিত ষড়যন্ত্রমূলক কতিপয় মাদক ব্যবসায়ী জঙ্গি সংগঠনের মদদপুষ্ট চিহ্নিত দুস্কৃতিকারীদের নেতৃত্বে গৃহিত মানববন্ধনের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানকে অচল করে দেওয়ার অপপ্রয়াস ও আমাকে মিথ্যা অভিযোগে ফাসানোর চেষ্টা চালাচ্ছে একটি কু-চক্রী মহল।

তিনি আরও বলেন বিদ্যালয়ের উন্নয়নমূলক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে কতিপয় ব্যক্তি গত ৪ এপ্রিল ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে দিয়ে আমার বিরুদ্ধে শ্লীলতা হানির মিথ্যা অভিযোগ করে।

সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে ৫ এপ্রিল হাফেজ আলী, জমির উদ্দিন, আবু হোসেন ও রুবেলসহ বহিরাগত মাদকসেবীদের নিয়ে উক্ত প্রতিষ্ঠানে মানববন্ধনের নামে অশালীন ভাষায় গালিগালাজ হুমকি-ধামকি ও মার-ডাং এর পরিবেশ সৃষ্টি করে।

আমি ষড়যন্ত্রকারীদের এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আমার উপর আনীত মিথ্যা অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযোগকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি । প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিংঝাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল করিম মিয়া, অভিভাবক সদস্য রফিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য প্রতিবাদ সমাবেশে উক্ত প্রতিষ্ঠানের অভিভাবকবৃন্দ, এসএমসির সদস্যবৃন্দ, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

তারিখ : ০৬|০৪|২০২২ ইং।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর