আজ ২৪ শ্রাবণ, ১৪২৭, ৮ আগস্ট, ২০২০

সাতক্ষীরা পৌরসভার সাবেক কমিশনার মমিনউল্লাহ মোহন এর পক্ষ থেকে শ্যামনগর বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন-প্রত্যাহ বার্তা


আসন্ন ঈদুল আযহা উপলক্ষে সাতক্ষীরা পৌরসভার সাবেক কমিশনার মমিনউল্লাহ মোহন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন,

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন ভালবাসা ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা-বিদ্বেষ ভুলে পরস্পর সমপ্রীতির বন্ধনে আবদ্ধ হই৷”
ঈদ হাসতে শিখায়,ঈদ ভালোবাসতে শিখায়,ত্যাগের মহিমা শেখায়,ঈদুল ফিতর ও ঈদুল আযহা আমাদের শুধু আনন্দই দেয়না মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ বন্ধনে আবদ্ধ করে এবং সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে।প্রবিত্র ঈদুল আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে।

ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আজহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির প্রধান শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।
কোরবানির যে মূল শিক্ষা তা ব্যক্তি জীবনে প্রতিফলিত করে মানব কল্যাণে ব্রতী হওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি ও নৈকট্য লাভ সম্ভব। বিশ্বাসী হিসেবে সে চেষ্টায় নিমগ্ন থাকা প্রতিটি মুসলমানের কর্তব্য।পরিশেষে করোনা মহামারী ও আম্ফান আক্রান্ত শ্যামনগর বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

10 responses to “সাতক্ষীরা পৌরসভার সাবেক কমিশনার মমিনউল্লাহ মোহন এর পক্ষ থেকে শ্যামনগর বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন-প্রত্যাহ বার্তা”

  1. Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

  2. Thanks for fantastic info I was looking for this info for my mission.

  3. SMS says:

    Very good article! We are linking to this particularly great content on our site. Keep up the great writing.

  4. Hi there, after reading this amazing paragraph i am as well delighted to share my knowledge here with friends.

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর