আজ ২৪ শ্রাবণ, ১৪২৭, ৮ আগস্ট, ২০২০

বাংলা প্রতিদিনের সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি মনিরুজ্জামান মুকুলের ঈদুল আযহার শুভেচ্ছা-প্রত্যাহ বার্তা

ফারুক হোসেন: শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, আমাদের প্রিয় পাঠক ,লেখক, বিজ্ঞাপনদাতা ,এজেন্ট, শুভানুধ্যায়ী-সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।বিশ্বের মুসলিম উম্মাহর কাছে বছরে ঈদ আসে দুইটি এর মধ্যে একটি হল পবিত্র ঈদ-উল-আযহা যেটাকে আমরা কুরবানীর ঈদ নামে জানি এবং যেটি সারা বিশ্ব মুসলিম ধর্ম অনুসারী রা যথাযথ মর্যাদায় পালন করে থাকেন।
ত্যাগের মহিমায় মহিমান্বিত স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির প্রধান শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।
কোরবানির যে মূল শিক্ষা তা ব্যক্তি জীবনে প্রতিফলিত করে মানব কল্যাণে ব্রতী হওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি ও নৈকট্য লাভ সম্ভব। বিশ্বাসী হিসেবে সে চেষ্টায় নিমগ্ন থাকা প্রতিটি মুসলমানের কর্তব্য। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবার চলার পথ হোক নিরাপদ। সবাইকে ঈদ মোবারক।
ঈদ উল আযহা উপলক্ষে -অনলাইন বাংলা প্রতিদিন পরিবার সকল পাঠক, সংবাদকর্মী, প্রতিনিধিবৃন্দ, বিজ্ঞাপনদাতা এবং শুভান্যুধায়ীদের অনলাইন বাংলা প্রতিদিন সম্পাদক ও শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি মনিরুজ্জামান মুকুল শুভেচ্ছা জানিয়েছেন।
পরিশেষে বিশেষভাবে মহামারী করোনাভাইরাস বিষয়ে সতর্ক থাকতে আহ্বান জানিয়ে। সরকারি নির্দেশনায় সমস্ত রকম নিয়ম কানুন মেনে সচেতনভাবে সবাই যাতে ঈদের নামাজ পড়তে পারেন।

3 responses to “বাংলা প্রতিদিনের সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি মনিরুজ্জামান মুকুলের ঈদুল আযহার শুভেচ্ছা-প্রত্যাহ বার্তা”

  1. Like!! I blog quite often and I genuinely thank you for your information. The article has truly peaked my interest.

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর