আজ ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সানির পর এবার মিঞা! ভাইরাল মেধাতালিকায় একাধিক পর্নস্টারের নাম নিয়ে হইচই

 সানি লিওনের পর এবার মিঞা খালিফা। কলেজে অনলাইনের মাধ্যমে ভর্তির মেধা তালিকা ঘিরে একের পর এক বিতর্ক। কলকাতার আশুতোষ কলেজ, দক্ষিণ ২৪ পরগনার বজবজ কলেজের মেধাতালিকায় সানি লিওনের নাম থাকা নিয়ে হইচইয়ের মধ্যে এবার সামনে এল বারাসত গভর্মেন্ট কলেজের নাম জড়িয়ে একটি ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই কলেজের একটি মেধা তালিকায় দেখা যাচ্ছে, পর্নস্টার মিঞা খালিফার নাম। এই ঘটনা সামনে আসতেই দেখা দিয়েছে তুমুল হইচই। চাঞ্চল্য ছড়িয়েছে এঘটনায়।

এই ঘটনায় বারাসাত গভর্নমেন্ট কলেজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের স্পষ্ট বক্তব্য, কেউ বা কারা কলেজের নাম ও ভাবমূর্তি কলঙ্কিত করার চেষ্টা করছে। মেধা তালিকায় এমন কোনও নাম নেই। সোশ্যাল নেটওয়ার্ক সাইটে একটি ভুয়ো এডিটেড মেধা তালিকার কপি পোস্ট করে কুৎসা ছড়ানো হচ্ছে। কলেজের ঐতিহ্য ও সুনাম কালিমালিপ্ত ও কলঙ্কিত করার প্রচেষ্টা চলছে। এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ইতিমধ্যেই বারাসত থানায় সাইবার ক্রাইমের বিশেষ ধারায় অভিযোগ দায়ের করেছে।

উল্লেখ্য, যে পোস্টটিকে ঘিরে বিতর্কের সূত্রপাত, সেই মেরিট লিস্টে মিঞা খলিফা, সানি লিওন সহ এমন ৪ জনের নাম দেখা যাচ্ছে পর্নসাইটে যাদের রমরমা। কলেজ কর্তৃপক্ষের বক্তব্য অনুযায়ী, পর্নস্টারদের নাম যে রোল নাম্বারগুলির সঙ্গে ট্যাগ করা হয়েছে, সেই রোল নাম্বারে অন্য ছাত্রছাত্রীর নাম রয়েছে। পুরো বিষয়টাই আসলে গভীর ষড়যন্ত্রর ফল। কলেজ কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর