আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিগগিরই সব ব্যখ্যা করবেন মেসি

ক্রীড়া ডেস্ক: বার্সেলোনা ছাড়তে চান, এই এক ঘোষণায় পুরো বিশ্বকে স্তব্ধ করে দিয়েছেন লিওনেল মেসি। যেই ক্যাম্প ন্যু’কে নিজের ঘরবাড়ি মনে করেন, সেই প্রিয় মাঠ-ক্লাব কেন ছাড়বেন? এই প্রশ্নের উত্তর যে খুঁজে বেড়াচ্ছেন ক্লাব কর্মকর্তা থেকে শুরু করে ভক্ত-সমর্থক সবাই।

পর্দার আড়াল থেকে বেরিয়ে কবে মুখ খুলবেন মেসি, সেটি এখনো জানা যায়নি। তবে ফুটবলবিষয়ক জনপ্রিয় গণমাধ্যম গোল ডটকম দাবি করছে, শিগগিরই গণমাধ্যমের সামনে এসে সবকিছু খোলাসা করবেন মেসি। 

আর্জেন্টাইন তারকার ঘনিষ্ঠ কয়েকজন গোলডটকমকে এ তথ্য জানিয়েছে বলে দাবি করেছে তারা।

গেল বৃহস্পতিবার বার্সেলোনাকে ব্যুরোফ্যাক্সের মাধ্যমে ক্লাব ছাড়ার কথা জানান মেসির আইনজীবী। ২০ বছরের সংসার ছেড়ে ন্যু ক্যাম্পের পরিবর্তে অন্য কোথাও ঠিকানা খুঁজে নিতে চান বলেও জানিয়েছেন তিনি। 

এর আগে ৬ বারের ব্যালন ডি অর জয়ী তারকা বলেছিলেন, ক্যাম্প ন্যু’তে সবকিছু ঠিকঠাকভাবে চলছে না। গেল একযুগে এবার প্রথম ট্রফিলেস একটা মৌসুম কাটানোর পর অবশেষে প্রিয় ক্লাবকে বিদায় দেয়ার ঘোষণাই জানিয়ে দিলেন তিনি। 

এর আগে জানুয়ারিতে দুইবারের লিগ চ্যাম্পিয়ন কোচ আর্নেস্তো ভালভার্দেকে বহিষ্কারের প্রতিবাদ জানিয়েছিলেন মেসি। তাছাড়া বোর্ডের পরিচালক কমিটির ওপরও তিনি বেশ ক্ষুব্ধ বলে জানা গেছে। এদের নেতৃত্বে ক্লাব যে দিনদিন পেছনের দিকে যাচ্ছে সেটিও জানিয়েছিলেন আর্জেন্টাইন তারকা। এসবই কি ক্লাব ছাড়ার মূল কারণ কিনা, নাকি ভেতরে জমে আছে আরো অনেক গল্প? সবই জানা যাবে মেসি মুখ খুললে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর