আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দেবহাটায় ফেন্সিডিল ব্যবসাকে কেন্দ্র করে দুই মাদক ব্যবসায়ীর মধ্যকার মারপিটে আহত-৫

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: দেবহাটার বহেরায় ফেন্সিডিল ব্যবসাকে কেন্দ্র করে দুই মাদক ব্যবসায়ীর পরিবারের মধ্যকার মারপিটে ৫ জন গুরুতর আহত হয়েছে।
শুক্রবার বেলা ১২টার দিকে দেবহাটার বহেরার মৃত গোলাম বারী মোল্যার ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী মোজাম মোল্যা (৫৫) ও তার ভাতিজা মজিদ মোল্যার ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী মাহবুব আলমের (৩০) পরিবারের মধ্যে এ মারপিটের ঘটনা ঘটে।
মারপিটের ঘটনায় ফেন্সিডিল ব্যবসায়ী মোজাম মোল্যা (৫৫), তার স্ত্রী রাইমা বেগম (৪০), মেয়ে রাবেয়া খাতুন (২০), জামাতা আব্দুল হাকিম (২৮) ও বোন মরিয়ম বেগম (৬০) গুরুতর আহত হয়েছে। আহতরা বর্তমানে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে মোজাম মোল্যা ও তার ভাতিজা মাহবুব আলম আলাদা আলাদা ভাবে ফেন্সিডিলের ব্যবসা করে আসছিলো। কিন্তু সম্প্রতি ফেন্সিডিল বেচাকেনা নিয়ে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়।
শুক্রবার বেলা ১২ টার দিকে মোজাম মোল্যা ও তার ভাতিজা মাহবুব আলমের পরিবারের মধ্যে ওই ফেন্সিডিল বেচাকেনা নিয়ে কথা কাটাকাটির সুত্রপাত হয়। একপর্যায়ে ফেন্সিডিল ব্যবসায়ী মোজাম মোল্যা, তার স্ত্রী রাইমা বেগম, মেয়ে রাবেয়া খাতুন, জামাতা আব্দুল হাকিম ও বোন মরিয়ম বেগম এবং অন্যদিকে প্রতিপক্ষ তার ভাই আব্দুল মজিদ, ভাবী রুপিয়া বেগম, ভাতিজা ও অপর ফেন্সিডিল ব্যবসায়ী মাহবুব আলম, তার স্ত্রী আয়শা খাতুন, ভাতিজা আমান উল্লাহ পাল্টাপাল্টি মারপিটে জড়িয়ে পড়ে। মারপিটে ফেন্সিডিল ব্যবসায়ী মোজাম মোল্যাসহ তার পরিবারের সদস্যরা আহত হলে স্থানীয়রা তাদেরকে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর