আজ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আজকের সাতক্ষীরার প্রতিনিধি সভায় প্রেসক্লাব সভাপতি জি এম নূর ইসলাম: সাংবাদিকদের দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি এম নুর ইসলাম বলেছেন, সাংবাদিকদের যথেষ্ট পরিমাণ খোঁজখবর নিয়ে সংবাদ পরিবেশন করা উচিত। একটি ভুল তথ্য সম্বলিত সংবাদ সমাজ ও রাষ্ট্রের অনিষ্ট বয়ে আনতে পারে। উদাহরণ দিয়ে তিনি বলেন, তাই দায়িত্বশীলতার সাথে সাংবাদিকতা করতে হবে।
জি এম নূর ইসলাম বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে বঙ্গবন্ধু মিলনায়তনে আয়োজিত দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। পত্রিকার সম্পাদক ও প্রকাশক মরহুম মহসিন হোসেন বাবলুর সহধর্মিনী মাজিদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পত্রিকার দায়িত্ব গ্রহণকারী সম্পাদক ও প্রকাশক জান্নাতুল ফেরদৌস ঐশী, জাহাঙ্গীর আলম কবীর, শাহ আলম, শেখ মোমিনুর রহমান, মনিরুজ্জামান মনি, ইন্দ্রজিৎ কুমার সাধু, মুশফিকুর জামান ইমন ও গৌরপদ দাস। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন মাসুদুর জামান সুমন। পত্রিকাটি আগামী এক সপ্তাহের মধ্যেই নতুন আঙ্গিকে প্রকাশিত হতে যাচ্ছে।
প্রধান অতিথি বলেন, দৈনিক আজকের সাতক্ষীরার প্রতিনিধিদের দায়িত্ব নিয়ে পত্রিকা প্রকাশে সার্বিক সাহায্য ও সহযোগিতা করতে হবে। তাহলেই মহসিন হোসেন বাবলুর স্বপ্ন পূরণ হবে। জি এম নূর ইসলাম নিজেও সহযোগিতার হাত বাড়িয়ে দেবার প্রতিশ্রুতি দেন।
প্রতিনিধি সভায় সিদ্ধান্ত হয় প্রতিটি উপজেলায় দৈনিক আজকের সাতক্ষীরার প্রতিনিধিদের নিয়ে সভা অনুষ্ঠিত হবে। এতে নেতৃত্ব দেবেন মাসুদুর রহমান সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর